কক্সবাজার, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কক্সবাজারে ৮০০ ফুট পতাকা নিয়ে ব্রাজিল সমর্থকদের বর্ণাঢ্য র‌্যালি

কক্সবাজারে ৮০০ ফুট দৈর্ঘ্যের পতাকা নিয়ে বর্ণাঢ্য র‌্যালি করেছেন ব্রাজিল সমর্থকরা। শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে শহরের কলাতলী সংস্কৃতি কেন্দ্রের সামনে থেকে ব্রাজিল সমর্থক গোষ্ঠীর ব্যানারে এই র‌্যালির আয়োজন করা হয়।

র‌্যালিটি কক্সবাজার শহরের কলাতলী সংস্কৃতি কেন্দ্রের মাঠ থেকে শুরু হয়ে সুগন্ধা পয়েন্টে গিয়ে শেষ হয়। ব্রাজিলের প্রায় ৫ শতাধিক সমর্থক এতে অংশগ্রহণ করেন। এ সময় ব্রাজিল ফুটবল দলকে নিয়ে নানা স্লোগানে মুখরিত হয়ে ওঠে কক্সবাজার শহর। র‌্যালির নেতৃত্বে দিয়েছেন, সাংবাদিক, শিক্ষক, ডাক্তার ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

 

ব্রাজিল সমর্থক মঈন উদ্দিন বলেন, চার বছর পর ফুটবল বিশ্বকাপ আসে। আর উত্তেজনা ছড়িয়ে পড়ে পুরো বিশ্বে। ফুটবলের এই উন্মাদনা থেকেই ব্রাজিল সমর্থকদের মিলনমেলা। খেলায় হার-জিত থাকবে। তারপরও কাতারের বিশ্বকাপের আনন্দ ও উন্মাদনা সারা পৃথিবীতে ছড়িয়ে পড়বে। এবার ব্রাজিল বিজয়ী হবে।

ব্রাজিল সমর্থক শাহীন মাহমুদ রাসেল বলেন, এবার কাতার বিশ্বকাপ জিতে আবারও ব্রাজিল কোটি কোটি মানুষের হৃদয় জয় করবে বলে আশা করি।

র‌্যালির সমন্বয়ক ছৈয়দ আলম বলেন, কক্সবাজারে ব্রাজিল সাপোর্টারদের নিজেদের মধ্যে পরিচিতি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক তৈরির উদ্দেশ্যেই এই আয়োজন। আমরা এভাবেই এক হয়ে ব্রাজিলের খেলাগুলো সবাই মিলে দেখব। আর ব্রাজিল দলকে সমর্থন করব।

পাঠকের মতামত: